২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৩ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২ ১০:২১:৫৩ অপরাহ্ণ


১৩ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা
নিজস্ব প্রডিতবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ প্রতিষ্ঠানের বোর্ডসভার তারিখ ঘোষণা করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- রূপালী ব্যাংক লিমিটেড, পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ডিবিএইচ ফাস্ট মিউচুয়াল ফান্ড, গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড, বঙ্গজ লিমিটেড, ইসলামিক ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট লিমিটেড, বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড, ওয়াটা কেমিক্যালস লিমিটেড, এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ান এবং এল আর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড-ওয়ান।
ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রূপালী ব্যাংক লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও ডিভিডেন্ড প্রকাশ করা হবে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ২৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ডিবিএইচ ফাস্ট মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২ টা ৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২ টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

বঙ্গজ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ইসলামিক ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৮ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনার পাশাপাশি ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ওয়াটা কেমিক্যালস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৭ মে বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ান: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২ টা ২০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

এল আর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড-ওয়ান: প্রতিষ্ঠানটির ট্রাস্ট সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২ টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় প্রতিষ্ঠানটির ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

 

Share
নিউজটি ২৩৯ বার পড়া হয়েছে ।
Tagged