৬২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, নভেম্বর ১৫, ২০২৩ ২:৫২:৫২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

নিচে কোম্পানিগুলোর আর্থিক অবস্থা তুলে ধরা হলো-

নাভানা ফার্মা : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৯১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪১ টাকা ৭৩ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৭ পয়সা।

লতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৬ টাকা ২৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ৩ টাকা ৫০ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩১ টাকা ৭ পয়সা।

স্কয়ার ফার্মা : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৬ টাকা ২০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩৬ টাকা ৭৯ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৭১ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৭৪ পয়সা, যা গত বছরের একই সময়ে ১ টাকা ১৫ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৬ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মা : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪১ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৪৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ৪৭ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৩৭ পয়সা।

স্কয়ার টেক্সটাইল : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৯১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫০ টাকা ৭২ পয়সা।

স্টাইলক্রাফ্ট : প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ০৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ১৭ পয়সা।

ডেল্টা স্পিনার্স : প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ০২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৮২ পয়সা।

এপেক্স ট্যানারি : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৬৮ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৫২ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৭ টাকা ৭২ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ১১ পয়সা।

জিবিবি পাওয়ার : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৭ পয়সা, যাে আগের বছরের একই সময়ে ছিল ২৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৭২ পয়সা।

নাভানা সিএনজি : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল -৮০ পয়সা, যা আগের বছরের একই সময়ে -২১ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৭৮ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৩ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ২ টাকা ২৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ৬ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৪৪ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছিল ৮ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৩০পয়সা, যা গত বছরের একই সময়ে ৩ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০ টাকা ৯৭ পয়সা।

রংপুর ডেইরি ফুড : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৬ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৭৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ২৩ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬ টাকা ৪৭ পয়সা।

এমবি ফার্মা: চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৫ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৩ পয়সা, যা গত বছরের একই সময়ে ৩৪ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০ টাকা ৩৩ পয়সা।

পেপার প্রসেসিং : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৮৮ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল এক টাকা ৪৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ৩ টাকা ২৩ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৬ টাকা ৬৮ পয়সা।

ওরিয়ন ইনফিউশন : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৬৩ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৮ পয়সা, যা গত বছরের একই সময়ে ৬ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৯৪ পয়সা।

বিডি মনোস্পুল : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাক ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ৫৪ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ১৫ পয়সা, যা গত বছরের একই সময়ে মাইনাস ২৯ টাকা ২৫ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৪ টাকা ৩৩ পয়সা।

ডরিন পাওয়ার : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাক ৯৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৮০ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনা ৬ টাকা ৭ পয়সা, যা গত বছরের একই সময়ে মাইনাস ৬ টাকা ৫ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫২ টাকা ২৮ পয়সা।

ই-জেনারেশন : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪২ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৭৮ পয়সা, যা গত বছরের একই সময়ে ২৯ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৯৫ পয়সা।

 

সাফকো স্পিনিং : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৯০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৬ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৮ পয়সা, যা গত বছরের একই সময়ে ৫২ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১ টাকা ৫ পয়সা।

ফার্মা এইডস : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ৯৯ পয়সা।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৩ টাকা ২৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ১৩ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯৪ টাকা ৯৫ পয়সা।

আমান কটন : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৩১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল -১ টাকা ৫৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ৯২ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৫৩ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটার্স : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২২ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৮৬ পয়সা, যা আগের বছরের একই সময়ে ১৯ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৭৩ পয়সা।

প্যাসিফিক ডেনিমস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ০৮ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল -০৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে ০৫ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৬১ পয়সা।

জিবিবি পাওয়ার : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৭ পয়সা, যাে আগের বছরের একই সময়ে ছিল ২৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৭২ পয়সা।

নাভানা সিএনজি : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল -৮০ পয়সা, যা আগের বছরের একই সময়ে -২১ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৭৮ পয়সা।

খুলনা পাওয়ার : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১ টাকা ৯৭ পয়সা ।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ১৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে মাইনাস ১ টাকা ৮৭ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৩৫ পয়সা।

 

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২২ পয়সা (ডাইলুটেড)। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৩ টাকা ৬০ পয়সা (ডাইলুটেড)।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৫ টাকা ৫৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে ৬ টাকা ৪ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৮ টাকা ৯৪ পয়সা।

 

গোল্ডেন হারভেস্ট : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৩ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৩৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে ২ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৪১ পয়সা।

ওয়াটা কেমিক্যালস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৫ টাকা ২৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ৪ টাকা ১৭ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬২ টাকা ৮৫ পয়সা।

গোল্ডেন সন : অর্থবছরের প্রথম প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ২২ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৩৬ পয়সা, যা আগের বছরের একই সময়ে মাইনাস ৬ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৮ পয়সা।

আর.এন. স্পিনিং : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ পয়সা। আগের বছরও একই সময়ে শেয়ার প্রতি ২ পয়সা লোকসান হয়েছিল।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১ পয়সা, যা আগের বছরও মাইনাস ১ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট দায় ছিল ৪ পয়সা।

মুন্নু ফেব্রিকস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। আগের বছরও একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৩ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৬১ পয়সা, যা আগের বছরের একই সময়ে মাইনাস ৪৮ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫ টাকা ৪৫ পয়সা।

তিতাস গ্যাস : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৩ পয়সা।

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৬ টাকা ৭১ পয়সা, যা গত বছরের একই সময়ে এক টাকা ৫০ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭২ টাকা ১ পয়সা।

শাহজীবাজার পাওয়ার : চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪২ পয়সা।

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল এক টাকা ৮০ পয়সা, যা গত বছরের একই সময়ে ১ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৮ টাকা ৯৪ পয়সা।

রানার অটোমোবাইলস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ২ টাকা ২৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ৮১ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৮ টাকা ৩৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ৫ টাকা ৪৫ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ৩৬ পয়সা।

মুন্নু এগ্রো : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৬৭ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ৮৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৬১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭৫ টাকা ৩৪ পয়সা।

ফার কেমিক্যাল : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৬৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে মাইনাস ৯০ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা।

এমএল ডাইং : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ১৫ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১২ পয়সা, যা আগের বছরের একই সময়ে ১৩ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৩৫ পয়সা।

ওরিয়ন ফার্মা : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৭২ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৩ টাকা ৮৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ২৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৯ টাকা ৬৫ পয়সা।

শাশা ডেনিমস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৫৬ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ৫৬ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৪৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪০ টাকা ৮৫ পয়সা।

আইটি কনসালটেন্টস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৪৬ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে এক টাকা ২ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৬০ পয়সা।

জেনেক্স ইনফৌসিস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল এক টাকা ৭১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে এক টাকা ৭৬ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৯৩ পয়সা।

দেশবন্ধু পলিমার : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৮ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ২৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ২৯ পয়সা।

হাউওয়েল টেক্সটাইল : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৩৮পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল এক টাকা ৫৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ২ টাকা ৭১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৯৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ১৯ পয়সা।

কে অ্যান্ড কিউ : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৮পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ১৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৫৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল মাইনাস ৭৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৬ টাকা ১৯ পয়সা।

বিডি অটোকারর্স : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ১১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭ টাকা ৩৭ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ২ টাকা ২৭ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস এক টাকা ৬৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৫ টাকা ৭৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ৭৭ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশন : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৮১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৩৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৬২ পয়সা।

ইফাদ অটোস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৭৮ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ১৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৯২ পয়সা।

এস্কোয়ার নিট কম্পোজিট : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি আয় হয়েছিল ৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৯৫ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৯৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৮ পয়সা।

এপেক্স ফুডস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২ টাকা ৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৩১ টাকা ২৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৫ টাকা ৮১ পয়সা।

এপেক্স স্পিনিং : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৬২ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ৭ টাকা ৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৯ টাকা ২৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৫ টাকা ২৩ পয়সা।

মেঘনা সিমেন্ট : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৩১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৩০ টাকা ৫১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৭ টাকা ৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫০ টাকা ৭১ পয়সা।

বসুন্ধরা পেপার : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল এক টাকা ২০ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ৫ টাকা ৭০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল মাইনাস ৭ টাকা ৪৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৮ টাকা ৪৮ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ১০ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ১০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৯৬ পয়সা।

জেমিনি সি ফুডস : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৪ টাকা ৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৮ টাকা ৭৭ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৮২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ১২ পয়সা।

মেট্রো স্পিনিং : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৫১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৮৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ১৪ পয়সা।

ডেসকো : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৮২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ২৯ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে ২ টাকা ৯৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৮২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮১ পয়সা।

সায়হাম টেক্সটাইল : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ৩১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৮৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৫৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪১ টাকা ৯৪ পয়সা।

জিকিউ বলপেন : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক টাকা ৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো দাঁড়িয়েছে মাইনাস ১১ টাকা ১৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৯ টাকা ২৩ পয়সা।

 

 

Share
নিউজটি ১৪০ বার পড়া হয়েছে ।
Tagged