৬ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০২৩ ১:২৫:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেড, মেঘনা পেট লিমিটেড, ন্যাশনাল পলিমার লিমিটেড, একমি ল্যাবরেটরিজ লিমিটেড, ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্স ফান্ড এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৬৪ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫ টাকা ৩৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ লোকসান হয়েছে ৭১ টাকা ৬৭ পয়সা।

মেঘনা পেট লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ লোকসান হয়েছে ৫ টাকা ২ পয়সা।

 

ন্যাশনাল পলিমার লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬২ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ০১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ১ টাকা ৮৯ পয়সা ছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ২৮ টাকা ৬৩ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২ টাকা ৩৮ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৭ টাকা ৯৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ৭ টাকা ৫৫ পয়সা ছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১০৭ টাকা ৪৮ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২১ টাকা ৪১ পয়সা।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্স ফান্ড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২১ টাকা ৪১ পয়সা।

Share
নিউজটি ২০৬ বার পড়া হয়েছে ।
Tagged