৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, নভেম্বর ২০, ২০২২ ২:১৬:৫৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- লিগ্যাসি ফুটওয়্যার, অ্যাকটিভ ফাইন, এএফসি অ্যাগ্রো, সমতা লেদার, জিকিউ বলপেন লিমিটেড, ইনভেস্টমেন্ট কর্পোরেশন বাংলাদেশ লিমিটেড এবং দেশ গার্মেন্টস। গতকাল অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশ গার্মেন্টস : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৫৬ পয়সা।

ইনভেস্টমেন্ট কর্পোরেশন বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৫ টাকা ৯২ পয়সা।

জিকিউ বলপেন লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩৩ টাকা ৮০ পয়সা।

সালভো কেমিক্যাল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ১৬ পয়সা।

সমতা লেদার : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ২৭ পয়সা।

এএফসি অ্যাগ্রো : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৩৪ পয়সা।

অ্যাকটিভ ফাইন : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ১৯ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ২১ পয়সা।

 

Share
নিউজটি ১৬৮ বার পড়া হয়েছে ।
Tagged