২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

সময়: বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০ ৯:৪৪:৪৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, নর্দার্ণ ইন্স্যুরেন্স লিমিটেড, হাক্কানি পেপার অ্যান্ড পাল্প লিমিটেড, ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ২৩ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে নর্দার্ণ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে হাক্কানি পেপার অ্যান্ড পাল্প লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২৩ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ ডিসেম্বর,২০১৯, ৩১ মার্চ,২০২০ ও ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
কোম্পানিটি ২০১৮ সালে ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছে।

আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ ও ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৬টায় অনুষ্ঠিত হবে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৪৫ পয়সা।

আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৮ পয়সা।

আগামী ২৭ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৬ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

আরও পড়ুন…..

নিম্নমুখী প্রবণতায় সপ্তাহ শেষ

ব্লক মার্কেটে ২৫ কোটি টাকার লেনদেন

রিপাবলিক ইন্স্যুরেন্সের ডিভিডেন্ড ঘোষণা

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ২ কোম্পানি

অল্টারনেটিভ ট্রেডিং বোর্ড বিধিমালা অনুমোদন বিএসইসির

 

Share
নিউজটি ৩৬৪ বার পড়া হয়েছে ।
Tagged