২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৭ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০১৯ ৭:৩০:৪৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো: নুরানি ডায়িং, রূপালি লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল টি, স্কয়ার ফার্মা, স্কয়ার টেক্সটাইল, পপুলার লাইফ ইন্স্যুরেন্স ও জাহিন টেক্সটাইল। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, নুরানি ডায়িংয়ের বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
রূপালি লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ১৬ অক্টোবর বুধবার বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
ন্যাশনাল টির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
স্কয়ার ফার্মার বোর্ড সভা আগামী ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
স্কয়ার টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
জাহিন টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমাবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৭০ বার পড়া হয়েছে ।
Tagged