২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১ ৫:৩২:১৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ফিনিক্স ইন্স্যুরেন্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, মাইডাস ফাইন্যান্সিং, ইস্টার্ন ইন্স্যুরেন্স, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, রংপুর ডেইরি ফুড, ব্যাংক এশিয়া এবং আলিফ ম্যানুফ্যাকচারিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মাইডাস ফাইন্যান্সিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রংপুর ডেইরি ফুড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ব্যাংক এশিয়া : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।, সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আলিফ ম্যানুফ্যাকচারিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৬১ বার পড়া হয়েছে ।
Tagged