২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১ ২:৩৯:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- ওরিয়ন ইনফিউশন, ওরিয়ন ফার্মা, ফাস ফাইন্যান্স, বিবিএস ক্যাবলস, বিডি বিল্ডিং সিস্টেমস, আলিফ ইন্ডাস্ট্রিজ, আলিফ ম্যানুফ্যাকচারিং এবং শেফার্ড ইন্ডাস্ট্রিজ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ওরিয়ন ইনফিউশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ওরিয়ন ফার্মা : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফাস ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৬ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত প্রথম এবং ৩০ জুন ২০২১ পর্যন্ত দ্বিতীয় আর্থিক প্রান্তিকের প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিবিএস ক্যাবলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৭ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি বিল্ডিং সিস্টেমস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৭ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আলিফ ম্যানুফ্যাকচারিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৬ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪৭ বার পড়া হয়েছে ।
Tagged