২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: রবিবার, মে ১৬, ২০২১ ৪:৪২:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি বোড সভার তারিখ তারিখ ঘোষণঅ করেছে। কোম্পানিগুলো হলো- কাশেম ইন্ডাস্ট্রিজ, ডেসকো, এসিআই লিমিটেড, এসিআই ফরমুলেশন, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, আইটিসি, জিপিএইচ ইস্পাত এবং সায়হাম টেক্সটাইল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কাশেম ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৯ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৮ পয়সা।

ডেসকো : কোম্পানিটির বোর্ড সভায় আগামী ১৮ মে বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে । সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ০.০৪ পয়সা।

এসিআই ফরমুলেশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ মে দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এসিআই লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আইটি কন্সালট্যান্টস লিমিটেড (আইটিসি) : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৯ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ইন্সুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ মে বিকাল ৩টায় ও ৪টায় অনুষ্ঠিত হবে। বিকাল ৩টায় অনুষ্ঠিত সভায় ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। বিকাল ৪টায় অনুষ্ঠিত সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জিপিএইচ ইস্পাত : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩১০ বার পড়া হয়েছে ।
Tagged