পেনিনসুলা চিটাগাংয়ের ইজিএম ও এজিএম সম্পন্ন

সময়: সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ ৮:০৪:০৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি দ্য পেনিনসুলা চিটাগাং লিমিটেডের ৮ম বিশেষ সাধারণ সভা (ইজিএম) (ইজিএম) ও ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ সোমবার (১৪ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ারহোল্ডাররা পরিচালনা পর্ষদ ঘোষিত ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেন।

এছাড়াও ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত লাভ লোকসান হিসাব ও স্থিতিপত্র এবং সেই সঙ্গে নিরীক্ষক ও পরিচালক মন্ডলীর প্রতিবেদন গ্রহণ, বিবেচনা ও অনুমোদন এবং কোম্পানির আর্টিকেলস অব অ্যাসোসিয়েশনের সংশ্লিষ্ট ধারা অনুযায়ী পরিচালন হিসেবে মোস্তাফা তাহসিন আরশাদ ও আয়শা সুলতানার পুন-নির্বাচন অনুমোদন করা হয়।

অন্যদিকে ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত বছরের জন্য নিরীক্ষক মেসার্স হুদাভাসী চৌধুরী এন্ড কোং, চার্টাড একাউন্টটকে নিয়োগ প্রদান করা হয়। পাশাপাশি চলতি বছরের জন্য কর্পোরেট গভর্ন্যান্স নিরীক্ষক মেসার্স এস আহমেদ এন্ড কোং, চার্টাড একাউন্টটকে নিয়োগ প্রদান করা হয়।

কোম্পানির চেয়ারম্যান মাহবুব-উর-রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা তাহসিন আরশাদ, পরিচালক বিলকিস আরশাদ, আয়শা সুলতানা, মনোনিত পরিচালক আবুল হোসাইন, স্বতন্ত্র পরিচালক ডা. শেখ মোহাম্মদ শফিউল আজম ও পরিচালক ড. মোহাম্মদ ফসিউল আলম।। সভা পরিচালনা করেন কোম্পানি সচিব মোহাম্মদ নূরুল আজিম।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৬৩১ বার পড়া হয়েছে ।
Tagged