প্যারামাউন্ট টেক্সটাইলের এজিএমে সম্পন্ন

সময়: সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ ৮:২৪:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের ১৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় পরিচালনা পর্ষদ ঘোষিত ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা। আজ সোমবার (১৪ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফরমে কোম্পানিটির ১৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডাররা এই লভ্যাংশ অনুমোদন করেন।

কোম্পানির চেয়ারম্যান আনিতা হকের সভাপতিত্বে সভায় ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেনসহ পরিচালক এবং কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চলমান করোনা পরিস্থিতিতে কোম্পানির কর্মকর্তা, কর্মচারী, শ্রমিকদের ন্যায্য মূল্যে খাবার, বাসস্থান এবং চিকিৎসা সেবার জন্য ক্লিনিকের ব্যবস্থা গ্রহণ করে যে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে তার প্রশংসা করেন শেয়ারহোল্ডাররা। বিনিয়োগকারীদের কথা চিন্তা করে ২০০ মেগাওয়াট পাওয়ার প্ল্যান্ট স্থাপনের পর বর্তমানে আরও ৩০ মেগওয়াট সোলার পাওয়ার প্ল্যান্টে কোম্পানির বিনিয়োগ বহুমুখীকরণের জন্য প্রশংসা করা হয়।

এতে আরও বলা হয়, এ যাবদ কালের সর্বোচ্চ পরিমান ইপিএস অর্জন করে এ ক্রান্তিলগ্নে টেক্সটাইল শিল্পের অন্যতম সর্বোচ্চ লভ্যাংশ প্রদানকারী কোম্পানিগুলোর একটি হিসেবে ৩০ জুন, ২০২০ সালের সমাপ্ত বছরের জন্য ১৫ শতাংশ নগদ (শুধুমাত্র সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য) এবং ৫ শতাংশ স্টক অর্থাৎ মোট ২০ শতাংশ লভ্যাংশ প্রদানের জন্য কোম্পানির পরিচালনা পর্ষদের প্রতি সকলে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় পরিচালক ও উদ্যোক্তারা নগদ লভ্যাংশ না গ্রহণ করার মত মানবিক সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪২৬ বার পড়া হয়েছে ।
Tagged