২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বুধবার, নভেম্বর ১০, ২০২১ ৯:২২:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- মোজাফ্ফর হোসেন স্পিনিং, ইয়াকিন পলিমার, সামিট পাওয়ার, জেমিনি সি ফুডস, ফু-ওয়াং ফুডস, সাইফ পাওয়ারটেক, মেঘনা সিমেন্ট, প্রিমিয়ার সিমেন্ট, গোল্ডেন হাভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ, ফারইস্ট নিটিং এবং ন্যাশনাল ফিড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মোজাফ্ফর হোসেন স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জেমিনি সি ফুডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সাইফ পাওয়ারটেক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইয়াকিন পলিমার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফু-ওয়াং ফুডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মেঘনা সিমেন্ট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সামিট পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৫ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৩১৩ বার পড়া হয়েছে ।
Tagged