৩৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩ ১১:৫৯:৫৩ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩৪ কোম্পানির ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইয়াকিন পলিমার, লিগ্যাসি ফুটওয়্যার, অ্যাটলাস বাংলাদেশ, এস আলম কোল্ড রোল্ড, এস আলম কোল্ড রোল্ড, ডেসকো, খুলনা পাওয়ার কোম্পানি, সোনারগাঁও টেক্সটাইল, বেক্সিমকো লিমিটেড, মীর আক্তার হোসেন, মেঘনা সিমেন্ট, ন্যাশনাল টিউবস, ফু-ওয়াং ফুডস, এসকে ট্রিমস, আমরা নেটওয়ার্ক, আমরা টেকনোলোজিস, মেঘনা পেট্রোলিয়াম, রহিমা ফুড, জিলবাংলা সুগার, আরএন স্পিনিং, তুংহাই নিটিং, জাহিন টেক্সটাইল, এসোসিয়েটেড অক্সিজেন, শাইনপুকুর সিরামিকস, অগ্নী সিস্টেমস, বারাকা পতেঙ্গা পাওয়ার, ইন্ট্রাকো রিফুয়েলিং, আর্গন ডেনিমস, ইভিন্স টেক্সটাইল, শাহজীবাজার পাওয়ার, বেক্সিমকো ফার্মা, তমিজউদ্দিন টেক্সটাইল, এইচআর টেক্সটাইল এবং ইস্টার্ন লুবরিক্যান্টস। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ইয়াকিন পলিমার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫ টাকা ৬৭ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১১ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯ টাকা ৪ পয়সা।

অ্যাটলাস বাংলাদেশ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৪৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়া৬ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২১ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৮৬ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২১ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৮৬ পয়সা।

ডেসকো : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫১ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৬ টাকা ৮ পয়সা।

খুলনা পাওয়ার কোম্পানি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৮৭ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৪৬ পয়সা।

বেক্সিমকো লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪ টাকা ৪৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৩৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৮ টাক ৪৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯৪ টাকা ৭৬ পয়সা।

মীর আক্তার হোসেন : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৯৯ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাক ৫৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৭ টাকা ৬৮ পয়সা।

মেঘনা সিমেন্ট : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৯২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫২ টাকা ৩৫ পয়সা।

ন্যাশনাল টিউবস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান ছিল ২৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫০ টাকা ৪৫ পয়সা।

ফু-ওয়াং ফুডস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩ টাকা ৮০ পয়সা।

এসকে ট্রিমস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৫৭ পয়সা।

আমরা নেটওয়ার্ক : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৩১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৯০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৮ টাকা ৪ পয়সা।

আমরা টেকনোলোজিস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ১০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৩ টাকা ৪২ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৩৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬ টাকা ৫১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ টাকা ৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১২ টাকা ৭৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯১ টাকা ১৯ পয়সা।

রহিমা ফুড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য পরিমাণ দাঁড়িয়েছে ৯ টাকা ৭৭ পয়সা।

জিলবাংলা সুগার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২ টাকা ২০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৭ টাকা ১২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২ টাকা ৮৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৭ টাকা ৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ লোকসানের পরিমাণ দাঁড়িয়েছে ৯৩৭ টাকা ২০ পয়সা।

আরএন স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মুল্যের পরিমাণ দাঁড়িয়েছে ১৫ পয়সা।

তুংহাই নিটিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ লোকসানের পরিমাণ দাঁড়িয়েছে ৬ টাকা ৫৫ পয়সা।

জাহিন টেক্সটাইল : প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ৪৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৬২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মুল্যের পরিমাণ দাঁড়িয়েছে ১০ টাকা ৪৩ পয়সা।
ইস্টার্ন লুবরিক্যান্টস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ২৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ২২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৫১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ৯৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯৪ টাকা ৩ পয়সা।

এইচআর টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৫২ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৬ টাকা ৪৭ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৮৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭২ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ৬০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৬ টাকা ৭৯ পয়সা।

বেক্সিমকো ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৮৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭ টাকা ১২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯৩ টাকা ১২ পয়সা।

শাহজীবাজার পাওয়ার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৩৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৫ পয়সা। গত বছর একই সময়ে যার আয় হয়েছিল ৩ টাকা ১৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৭ টাকা ২৫ পয়সা।

ইভিন্স টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান হয়েছিল ২০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৩২ পয়সা।

আর্গন ডেনিমস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসানের যার পরিমাণ ছিল ৪৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৩ টাকা ৬৪ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৭ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৫৭ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল এক টাকা ৮৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৮ টাকা ২৮ পয়সা।

অগ্নী সিস্টেমস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৭ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৫১ পয়সা।

শাইনপুকুর সিরামিকস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩১ টাকা ২১ পয়সা।

এসোসিয়েটেড অক্সিজেন : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৮৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৪৯ পয়সা।

 

 

Share
নিউজটি ২৬৫ বার পড়া হয়েছে ।
Tagged