বাজার উন্নয়নে ডিএসই-সিএফএ সোসাইটির সমঝোতা স্মারক

সময়: বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯ ৮:০৮:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আর্থিক খাতের উন্নয়নে দীর্ঘমেয়াদি সহযোগিতার সম্পর্ক স্থাপন, বাজার অনুশীলনকারীদের উচ্চতর প্রশিক্ষণ এবং নৈতিক মান উন্নয়নে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও সিএফএ সোসাইটি বাংলাদেশের মধ্যে গতকাল একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে ডিএসই’র পক্ষে স্বাক্ষর করেন ডিএসই’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন পাটওয়ারী এবং সিএফএ সোসাইটি বাংলাদেশের পক্ষে স্বাক্ষর করেন সিএফএ সোসাইটির প্রেসিডেন্ট শহিদুল ইসলাম।
এ সমঝোতা স্মারকের আওতায় পুঁজিবাজারের উন্নয়নের জন্য ডিএসই ও সিএফএ সোসাইটি বাংলাদেশ যৌথভাবে বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার, ওয়ার্কশপ, সম্মেলন, উন্নয়ন কর্মসূচি, প্রকল্প/নীতি গবেষণা করবে। এছাড়াও সিএফএ সোসাইটি বাংলাদেশ সিএফএ-এর বৃত্তি প্রোগ্রামে ডিএসই’র কর্মকর্তাদের অন্তর্ভুক্তির ব্যবস্থা করবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএসই’র মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম, উপমহাব্যস্থাপক মো. শফিকুর রহমান ও সিনিয়র ম্যানেজার মুহাম্মদ রনি ইসলাম এবং সিএফএ ইনস্টিটিউটের উপদেষ্টা, প্রাক্তন প্রেসিডেন্ট এবং ওয়ারলেন্টকাউট লিমিটেডের সিইও পল স্মিথ এবং সিএফএ সোসাইটির ভাইস প্রেসিডেন্ট নাজমুল আহসান।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৫৬ বার পড়া হয়েছে ।
Tagged