ফারইস্ট ফাইন্যান্সের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

সময়: বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০ ১০:৪৬:৩২ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের চলতি বছরে (জানুয়রি-জুন ২০২০) দ্বিতীয় প্রান্তিক অনিরিক্ষীত আর্থিক পতিবেদন প্রকাশিত হয়েছে। আর্থিক প্রতিবেদন অনুযায়ী আগের বছরের তুলনায় শেয়ারপ্রতি লোকসান কমেছে কোম্পানিটির । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, জানুয়ারি থেকে জুন ২০২০ পর্যন্ত অনিরিক্ষীত আর্থিক পতিবেদন অনুযায়ী এ কোম্পানির শেয়ারপ্রতি লোকসান এক টাকা ১১ পয়সা। গত বছর একই সময় যার পরিমাণ ছিল ৩ টাকা ৪৫ পয়সা। অর্থাৎ গত বছরের একই সময়ের তুলনায় শেয়ারপ্রতি লোকসান কমেছে ২ টাকা ৩৪ পয়সা।
এদিকে, এপ্রিল থেকে জুন ২০২০ পর্যন্ত এ কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ৩৮ পয়সা। গত বছর একই সময় যার পরিমাণ ছিল ৫২ পয়সা। অর্থাৎ গত বছরের একই সময়ের তুলনায় শেয়ারপ্রতি লোকসান কমেছে ১৪ পয়সা।
জানুয়ারি থেকে জুন ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৬৭ পয়সা (নেগেটিভ)। গত বছর একই সময় যার পরিমাণ ছিল এক টাকা ৩ পয়সা (নেগেটিভ)। ৩০ জুন ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে এক টাকা ৭৪ পয়সা। গত বছর একই সময় যার পরিমাণ ছিল ২ টাকা ৮৫ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৮০ বার পড়া হয়েছে ।
Tagged