জাতীয় সংসদে প্রতিনিধিত্বকারী সদস্যগণকে ডিবিএ’র সংবর্ধনা

সময়: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০ ৭:০৮:২৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) গতকাল জাতীয় সংসদে প্রতিনিধিত্বকারী সদস্যদেরকে সংবর্ধনা প্রদান করে।
সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, আহসানুল ইসলাম টিটু, মো. শফিকুর রহমান, আব্দুস সালাম মুর্শেদি ও আব্দুল মমিন মন্ডল সহ এসোসিয়েশনের অপর সদস্য আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান ও যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
রাজধানীর ঢাকা ক্লাব, স্যামসন এইচ চৌধুরী সেন্টার-এ এসোসিয়েশনের সকল সদস্যগনের উপস্থিতিতে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে ডিবিএ।
ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন তার স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে যোগদানের জন্য অতিথীবৃন্দকে শুভেচ্ছা প্রদান করেন এবং এসোসিয়েশনের সদস্য হিসেবে পুঁজিবাজারের সার্বিক উন্নয়নে সর্বদা তাদের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করেন।
তিনি তার বক্তব্যে পুঁজিবাজার উন্নয়নে সম্প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি ও বিভিন্ন কার্যকর উদ্যোগকে স্বাগত জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, পুঁজিবাজারের অংশী হিসেবে সঅতিথীগণ তাঁদের স্ব স্ব জায়গা থেকে পুঁজিবাজারের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে সরকারের সংশ্লিষ্ট মহলের সাথে আলোচনা অব্যহত রাখবেন।
অতিথীগন তাদের বক্তব্যে ডিবিএ’র এই আয়োজনকে সাধুবাদ জানান। তারা বলেন, ডিবিএ ইতিমধ্যে পুঁজিবাজারের একটি সুপ্রতিষ্ঠিত, কার্যকর সংগঠন হিসেবে পরিচয় লাভ করেছে। পুঁজিবাজার উন্নয়নে ডিবিএ’র বহুমূখী কর্মকান্ডের তারা প্রশংসা করেন। তারা পুঁজিবাজারের যে কোন উন্নয়নের জন্যে ডিবিএ’র সাথে একযোগ হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিবিএ’র সাবেক প্রেসিডেন্ট মোস্তাক আহমেদ সাদেক ও মো. শাকিল রিজভী এবং ডিএসই’র পরিচালক মিনহাজ মান্নান ইমন প্রমূখ।
ধন্যবাদ পর্বে এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও, অতিথিবৃন্দসহ উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি করেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪৬ বার পড়া হয়েছে ।
Tagged