ফারইস্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্সের প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

সময়: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯ ৭:১৯:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত জীবন বীমা খাতের কোম্পানি ফারইস্ট ইসলামি লাইফ ইন্স্যুরেন্স ৩১ মার্চ ২০১৯ আর্থিক বছরের প্রথম প্রান্তিক (জানুয়ারি-মাচ) ও ৩০ জুন ২০১৯ আর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সংশ্লিস্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র অনুযায়ী, প্রথম প্রান্তিকে কোম্পানির জীবন বীমা অ্যাকাউন্ট থেকে (সমন্বিত) আয় হয়েছে ২৫৭ কোটি ৯৬ লাখ ২১ হাজার ৮২ টাকা। এতে কোম্পানির জীবন বীমার সর্বমোট ফান্ড দাঁড়িয়েছে ৩ হাজার ৫০১ কোটি ৯৩ লাখ ৭২ হাজার ১৪৪ টাকা। গত বছর একই সময়ে (সম্বনিত) আয় হয়েছিল ২৬৮ কোটি ৬৭ লাখ ৮ হাজার ৬৬ টাকা। কোম্পানির জীবন বীমার সর্বমোট ফান্ড দাঁড়িয়েছিল ৩ হাজার ৫১৩ কোটি ৬৩ লাখ ৮২ হাজার ৫২২ টাকা।

অন্যদিকে, দ্বিতীয় প্রান্তিকে জীবন বীমা অ্যাকাউন্ট থেকে আয় হয়েছে ২২৫ কোটি ৮২ লাখ ৪০ হাজার ৩৮১ টাকা। কোম্পানির জীবন বীমার সর্বমোট ফান্ড দাঁড়িয়েছে ৩ হাজার ৬২৪ কোটি ৪৫ লাখ ২৩ হাজার ৫৭৬ টাকা। এদিকে অর্ধবার্ষিকে (জানুয়ারি-জুন) কোম্পানির জীবন বীমা অ্যাকাউন্ট থেকে আয় হয়েছে ৪৮৩ কোটি ৭৮ লাখ ৬১ হাজার ৪৬৩ টাকা ও জীবন বীমার সর্বমোট ফান্ড দাঁড়িয়েছে ৩ হাজার ৮৮২ কোটি ৪১ লাখ ৪৪ হাজার ৬৫৮ টাকা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৬০ বার পড়া হয়েছে ।
Tagged