বাংলাদেশ নিরাপদ বিনিয়োগ এবং পুনঃবিনিয়োগের শ্রেষ্ঠ জায়গা

সময়: শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯ ১০:৪৩:৪৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ বিনিয়োগবান্ধব উচ্চ প্রবৃদ্ধির দেশ, চলতি বছরে আমাদের জিডিপিতে প্রবৃদ্ধি হার প্রায় ৮ দশমিক ১৩ শতাংশ এবং ভবিষ্যতে তা আরো বৃদ্ধি পাবে। বর্তমান বিশ্বের বিবেচনায় বাংলাদেশ নিরাপদ বিনিয়োগ এবং পুনঃবিনিয়োগের শ্রেষ্ঠ জায়গা বলে মন্তব্য করেছেন বিডা’র নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ (এমটব)-এর প্রতিনিধি দল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তিনি এ মন্তব্য করেন।
মো. সিরাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের এই অগ্রযাত্রায় টেলিযোগাযোগ খাতের গুরুত্ব অপরিসীম। আগামী পৃথিবী হবে তথ্য ও প্রযুক্তির। তাই টেলিযোগাযোগ খাতের উৎকর্ষতার ওপর গুরুত্ব বাড়াতে হবে।

এ সময়ে এমটব-এর প্রতিনিধি দল জিডিপিতে টেলিকম অপারেটরসদের অবদান তুলে ধরে বলেন, বাংলাদেশের এই অগ্রযাত্রায় এমটব সব সময় সাথেই থাকবে। তারা সিম ট্যাক্স, লাইসেন্স ফি, ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণ এবং ভবিষ্যতে ফাইভ-জি নেটওয়ার্ক স্থাপন পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩১৫ বার পড়া হয়েছে ।
Tagged