বিক্রেতা সঙ্কটে হল্ডেট ৯ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট

সময়: বুধবার, মে ৫, ২০২১ ৩:৪০:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্ডেট হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট। প্রতিষ্ঠানগুলো হলো- এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, মেট্রো স্পিনিং, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, ডেল্টা স্পিনার্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ওরিয়ন ফার্মা, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স এবং এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড। আজ (০৫ মে) লেনদেন চলাকালীন সময় প্রতিষ্ঠানগুলোর শেয়ার ও ইউনিটের ক্রেতা থাকলে বিক্রেতা ছিলনা। যে কারণে কোম্পানিগুলো হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, মঙ্গলবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড : মঙ্গলবার এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির ইউনিট লেনদেন শুরু হয়েছে ৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির ইউনিট দর ০.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ডেল্টা স্পিনার্স : মঙ্গলবার ডেল্টা স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৩৩০ বার পড়া হয়েছে ।
Tagged