দুই ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

সিএপিএম এর ৩ মিউচ্যুয়াল ফান্ডের এনএভি প্রকাশ

সময়: রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯ ৬:৫৭:৪৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারের তালিকাভুক্ত সিএপিএম’র ৩ মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে। ফান্ডগুলো হলো: সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১, সিএপিএম ইউনিট ফান্ড ও সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড। সিএপিএম সূত্রে এ তথ্য জানা যায়।
জানা যায়, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১ এর মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৫৪ কোটি ১৮ লাখ ৫ হাজার ৮২৪ টাকা। আর বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৪৫ কোটি ৪১ লাখ ৩৫ হাজার ২৮৯ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১০ টাকা ৮১ পয়সা এবং বাজার মূল্যে ৯ টাকা ৬ পয়সা।
সিএপিএম ইউনিট ফান্ড এর মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৮ কোটি ৪ লাখ ৭০ হাজার ২৩৩ টাকা। আর বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৭ কোটি ১৯ লাখ ৮৪ হাজার ৫৩০ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১০৮ টাকা ৩৬ পয়সা এবং বাজার মূল্যে ৯৬ টাকা ৯৩ পয়সা। পুনরায় ধার্যকৃত ইউনিট প্রতি ক্রয় এবং পুনরায় ক্রয় মূল্য হচ্ছে যথাক্রমে ৯৬ টাকা ৯৩ পয়সা এবং ৯৫ টাকা ৪৩ পয়সা।
সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের মোট নীট সম্পদ মূল্য বর্তমান ক্রয় মূল্যে দাড়িয়েছে ৭১ কোটি ৪৮ লাখ ২৫ হাজার ২৫০ টাকা। আর বর্তমান বাজার মূল্যে সম্পদ মূল্য দাড়িয়েছে ৬৩ কোটি ৭২ লাখ ৪৩ হাজার ৩৭৫ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয় মূল্যে ১০ টাকা ৬৯ পয়সা এবং বাজার মূল্যে ৯ টাকা ৫৩ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪২৫ বার পড়া হয়েছে ।
Tagged