সিলভা ফার্মাসিউটিক্যালসের এজিএম সম্পন্ন

সময়: সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ ৭:১৯:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি সিলভা ফার্মাসিউটিক্যালসের ১৮তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানির কোম্পানির চেয়ারম্যান সিলভানা মির্জা। সভায় ৩০ জুন,১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত লভ্যাংশ অনুমোদন করেছে শেয়ারহোল্ডাররা।
জানা যায়, এজিএম এ কোম্পানির লভ্যাংশ অনুমোদনসহ মোট সাতটি এজেন্ডা শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদন করেন। কোম্পানি সমাপ্ত হিসাববছরের জন্য ১১ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৬ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।
কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ডা. সায়রা খান কোম্পানীর অর্থনৈতিক অবস্থা সমন্ধে বিস্তারিত আলোকপাত করে বলেন সকলের সহযোগিতা অব্যাহত থাকলে ভবিষ্যতে বিক্রয় ও মুনাফা বৃদ্ধি পাবে৷
সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ১ টাকা ১৫ পয়সা । ৩০ জুন,১৯ শেষে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৪১ পয়সা।
অনুষ্ঠানে পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন- সামিনা মির্জা ও ফারহানা মির্জা। এছাড়া কোম্পানির সিএফও মো. আবুল কাশেম, সেক্রেটারি ইকবাল হোসেনসহ কর্মকর্তা ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪২০ বার পড়া হয়েছে ।
Tagged