২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯ ৭:০৮:৪৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পদ্মা অয়েল ও ইস্টার্ন লুব্রিকেন্টস। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
পদ্মা অয়েল : বিদ্যুৎ ও জ্বালানি খাতের এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ টাকা ৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪২ টাকা ৮৫ পয়সা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো ৫২ টাকা ২৯ পয়সা।
আগামী ১৮ জানুয়ারি সকাল ১১টায় চট্টগ্রামের নেভি কনভেনশন সেন্টারে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ ডিসেম্বর।
ইস্টার্ন লুব্রিকেন্টস: বিদ্যুৎ ও জ্বালানি খাতের এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ টাকা ৪৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮২ টাকা ৭৬ পয়সা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো ১৩৭ টাকা ৪৭ পয়সা।
আগামী ৮ ফেব্রুয়ারি সকাল ১১টায় চট্টগ্রামের মোটেল সৈতকের নিটি হল সেন্টারে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ ডিসেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৩৪ বার পড়া হয়েছে ।
Tagged