৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, নভেম্বর ৬, ২০১৯ ৭:১৫:৪৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:  প্রখম  প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। এগুলো হলো- সমরিতা হসপিটাল, ন্যাশনাল টিউকবস এবং এডিএন টেলিকম। সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।
সমরিতা হসপিটাল: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৪৯ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮৪ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৩ টাকা ৪৮ পয়সা।
ন্যাশনাল টিউবস: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি লোকসান ছিল ৭২ পয়সা। এ সময়ে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭৫ টাকা ৪৭ পয়সা।
এডিএন টেলিকম: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৪৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৬৭ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩১১ বার পড়া হয়েছে ।
Tagged