২ কোম্পানির

৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০ ৫:২৮:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে । এগুলো হলো:- এপেক্স ট্যানারি, অরিয়ন ফার্মা, শাহজিবাজার পাওয়ার এবং অরিয়ন ইনফিউশন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী এপেক্স ট্যানারির দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ-’। আর স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে।
ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী শাহজিবাজার পাওয়ারের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ১’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে।
ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী অরিয়ন ইনফিউশনের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ৩’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে
ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী অরিয়ন ফার্মার দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ১’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪৬১ বার পড়া হয়েছে ।
Tagged