৫ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

সময়: বুধবার, জুলাই ১৭, ২০১৯ ১:৩০:৪৬ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হচ্ছে- এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ও এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-ওয়ান। আগামী ২৩ জুলাই মঙ্গলবার ফান্ডগুলোর সভা অনুষ্ঠিত হবে।
ডিএসই সূত্রে আজ এ তথ্য জানা গেছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়ালফান্ড: এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এর বোর্ড সভা ২৩ জুলাই মঙ্গলবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্টিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ সালের ৩০ জুন প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের সভা ২৩ জুলাই দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ সালের ৩০ জুন প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এলআর গ্লাবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: এলআর গ্লাবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের সভা ২৩ জুলাই ২.৫৫ মিনিটে অনুষ্টিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ সালের ৩০ জুন প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান-এর সভা ২৩ জলাই বিকাল ৩.১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ সালের ৩০ জুন প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান-এর সভা ২৩ জুলাই বিকাল ৩.০৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ সালের ৩০ জুন প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

শেয়ারবাজার প্রতিদিন/রীনা

Share
নিউজটি ৪২৯ বার পড়া হয়েছে ।
Tagged