৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

সময়: সোমবার, জুলাই ২২, ২০১৯ ১১:২১:৩৬ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হলো: ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্স ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও এশিয়ার টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে আজ এ তথ্য জানা গেছে।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্স ফান্ডের ট্রাস্টি কমিটির সভা আগামী ২৮ জুলাই রবিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আথিক বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা আগামী ৩০ জুলাই মঙ্গলবার বিকেল ৩.০৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা আগামী ৩০ জুলাই মঙ্গলবার দুপুর ২.৫৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত আথির্কবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ৩০ জুলাই মঙ্গলবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ৩০ জুলাই মঙ্গলবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

এশিয়ার টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৯ জুলাই সোমবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৮৭ বার পড়া হয়েছে ।
Tagged