৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, অক্টোবর ২৮, ২০১৯ ৮:০৮:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।

বৃটিশ আমেরিকান টোব্যাকো: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ টাকা ৭৯ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ১১ টাকা ৩৭ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ টাকা ৯৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৩ টাকা ৩৭ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬২ টাকা ৯৩ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮৩ টাকা ৩৩ পয়সা।

ওয়ান ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ৩৫ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছিল ৭১ পয়সা। এছাড়া এ সময় শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৭ টাকা ৮৯ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৭ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৫২ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৯৪ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ২৪ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৭৫ পয়সা।
ডাচ্ বাংলা ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯০ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ২ টাকা ৭ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৭৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৫ টাকা ৩২ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৮ টাকা ৯০ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫২ টাকা ৮৭ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ১৯ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৭৮ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ৩২ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৮৯ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৫৫ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ৮৭ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫টাকা ৩১ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫২ টাকা ৭ পয়সা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ২ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৭৫ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৯৫ পয়সা।

সোস্যাল ইসলামী ব্যাংক : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৪০ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৭৮৫ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৪১ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩০১ বার পড়া হয়েছে ।
Tagged