এক্সিম ব্যাংকের চেয়ারম্যান সপরিবারে করোনায় আক্রান্ত

সময়: সোমবার, জুন ১, ২০২০ ১১:৪৫:২৬ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বেসরকারি খাতের এক্সিম ব্যাংক লিমিটেডের চেয়াম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং তার স্ত্রী, পুত্র ও পুত্রবধূ । পাঁচ দিন আগে তাদের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে বলে জানা গেছে।

মো.নজরুল ইসলাম মজুমদার ব্যাংকের উদ্যোক্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) এর চেয়ারম্যান। তিনি তৈরি দেশের অন্যতম শীর্ষ শীল্প গোষ্ঠি নাসা গ্রুপের চেয়ারম্যান।

করোনায় আক্রান্ত তার স্ত্রী নাসরিন ইসলামও এক্সিম ব্যাংকের একজন পরিচালক।

নজরুল ইসলামের পারিবারিক একটি সূত্র জানায়, প্রায় এক সপ্তাহ আগে ভাইরাস সংক্রমণ শুরু হয় মজুমদার পরিবারে। এখন পর্যন্ত নজরুল ইসলাম মজুমদার ও তার স্ত্রী নাসরিন ইসলাম বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন এ দম্পতির ছেলে ওয়ালিদ ইবনে ইসলাম এবং তার স্ত্রী। কয়েকদিন ধরে বাসায় চিকিৎসা নিয়েও পরিস্থিতির উন্নতি না হওয়ায় শনিবার তারা হাসপাতালে ভর্তি হন।

ওই সূত্র আরও জানায়, সপ্তাহ খানেক আগে ওয়ালিদ ও স্ত্রীর কোভিড-১৯ এর উপসর্গ দেখা দেয়। পরে নজরুল মজুমদার ও তার স্ত্রীর উপসর্গ দেখা দিলে স্বাস্থ্যকর্মীরা বাসায় এসে নমুনা নিয়ে যায়। পরীক্ষায় চারজনেরই করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৫০৪ বার পড়া হয়েছে ।
Tagged