দপ্তর রদবদল হলো বিএসইসির ১০ কর্মকর্তার দায়িত্বে

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১ ১০:৪৩:০৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : রদবদল করা হয়েছে শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) দশ কর্মকর্তার দায়িত্বে। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) শরিফুল ইসলাম সাক্ষরিত চিঠির মাধ্যমে এ সম্পর্কে জানানো হয়।

জানা গেছে, নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিমকে পূর্বের দায়িত্ব ক্যাপিটাল ইস্যু, মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স থেকে বর্তমানে ক্যাপিটাল ইস্যু ও মুখপাত্রের দায়িত্ব দেয়া হয়েছে।

নির্বাহী পরিচালক মোঃ শফিউল আজমকে পূর্বের দায়িত্ব ফিনান্সিয়াল লিটারেসি থেকে বর্তমানে ফিনান্সিয়াল লিটারেসি মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগে বদলি করা হয়েছে।

পরিচালক রাজিব আহমেদকে পূর্বের দায়িত্ব মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স এএমএল এন্ড সিএফটি উইং থেকে বর্তমানে এমআইএস ও এএমএল এন্ড সিএফটি উইং বিভাগে দায়িত্ব দেয়া হয়েছে।

পরিচালক শেখ মাহবুবুর রহমানকে পূর্বের দায়িত্ব এমআইএস ও অর্থ বিভাগ থেকে বর্তমানে মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স ও অর্থ বিভাগে, অতিরিক্ত পরিচালক মোল্ল্যা মোহাম্মদ মিরাজ-উস সুন্নাহকে অর্থ ও ক্যাপিটাল ইস্যু থেকে বর্তমানে ক্যাপিটাল ইস্যু বিভাগে, অতিরিক্ত পরিচালক মোঃ গোলাম কিবরিয়াকে ক্যাপিটাল ইস্যু থেকে বর্তমানে এস আর আই বিভাগে, অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আল মাসুম মৃধাকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে বর্তমানে অর্থ বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া, যুগ্ম পরিচালক মোহাম্মদ রকিবুর রহমানকে পূর্বের দায়িত্ব এস আর আই থেকে বর্তমানে মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগে, উপ-পরিচালক মাহমুদা শিরীনকে মার্কেট সার্ভেইল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগ থেকে এনফোর্সমেন্ট বিভাগে, উপ-পরিচালক মো: রফিকুন্নবীকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে বদলি করা হয়েছে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৬১ বার পড়া হয়েছে ।
Tagged