দুই কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯ ১:৪৯:৩৭ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিদুটি হলো: ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স ও বিডি ফাইন্যান্স।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স: কোম্পানিটির ২০১৯ আর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রলি-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদেন অনুযায়ী শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৮ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৬ মাসের (জানুয়ারী-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৫২ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৪৬ পয়সা। ২০১৮ আর্থিক বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ে এনএভি ছিল ১৩ টাকা ৩৬ পয়সা।

বিডি ফাইন্যান্স: কোম্পানিটির ২০১৯ আর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রলি-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১৮ পয়সা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৬ মাসের (জানুয়ারী-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২ পয়সা। এদিকে ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন র্পযন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৪৮ পয়সা। ২০১৮ আর্থিক বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ে এনএভি ছিল ১৬ টাকা ৭৭ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ২৯৮ বার পড়া হয়েছে ।
Tagged