বিক্রেতা সঙ্কটে হল্টেড পাঁচ কোম্পানির শেয়ার

সময়: বুধবার, মে ১৯, ২০২১ ৩:৫৮:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আজ (১৯ মে) বিক্রেতা সঙ্কটে হল্ট্ডে হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানির শেয়ার। এদিন এ শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা ছিলনা। কোম্পানিগুলোর হলো- ইজেনারেশন, দেশ জেনারেল ইন্স্যুরেন্স, জেনেক্স ইনফোসিস, এনসিসি ব্যাংক এবং এনআরবিসি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

জানা গেছে, মঙ্গলবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

দেশ জেনারেল ইন্স্যুরেন্স : দেশ জেনারেল ইন্স্যুরেন্সের মঙ্গলবার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৬.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.২০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

জেনেক্স ইনফোসিস : মঙ্গলবার জেনেক্স ইনফোসিসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭১.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৪০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

এনসিসি ব্যাংক : মঙ্গলবার এনসিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক : মঙ্গলবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৩০৬ বার পড়া হয়েছে ।
Tagged