ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৪৯ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৫:০৩:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ ফেব্রুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৪৯ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৪৯ কোম্পানির মোট ৩০ কোটি ৮৯ লাখ ৫৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ঢাকা ইন্সুরেন্স, স্কয়ার ফার্মা, আইপিডিসি ফাইন্যান্স এবং আনোয়ার গ্যালভানাইজিং। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১৭ কোটি ১৮ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৫৫ শতাংশ।

এই তিন কোম্পানির মধ্যে আজ ঢাকা ইন্সুরেন্সেরর ৪ কোটি ৮৫ লাখ ৭৩ হাজার, স্কয়ার ফার্মার ২ কোটি ৪১ লাখ ৪০ হাজার, আইপিডিসি ফাইন্যান্সের ২ কোটি ২১ লাখ ৯৫ হাজার এবং আনোয়ার গ্যালভানাইজিংয়ের ১ কোটি ৬৯ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে স্কয়ার টেক্সটাইলের ১ কোটি ৬৫ লাখ, প্যারামাউন্ট টেক্সটাইলের ১ কোটি ৫৫ লাখ ৭০ হাজার, আলহাজ টেক্সটাইলের ১ কোটি ২৮ লাখ ১৩ হাজার, রংপুর ডেইরির ১ কোটি ১৪ লাখ ৭১ হাজার, সি পার্ল হোটেলের ১ কোটি ১৩ লাখ ২৫ হাজার এবং বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ৯৫ লাখ ৭০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৩৫ বার পড়া হয়েছে ।
Tagged