ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৬ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, এপ্রিল ১০, ২০২৩ ৭:৩৮:১৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১০ এপ্রিল ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৬ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এদিন ব্লক মার্কেটে এই ৫৬ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৪৮ কোটি ৮০ লাখ ২৯ হাজার টাকার। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার।

কোম্পানিগুলো হলো- বারাকা পাওয়ার, সানলাইফ ইন্সুরেন্স, বিকন ফার্মা এবং বীচ হ্যাচারি।

আজ ব্লক মার্কেটে এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২০ কোটি ৭১ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৪২ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে বারাকা পাওয়ারের ৬ কোটি ৮৬ লাখ ৪১ হাজার, সানলাইফ ইন্সুরেন্সের ৬ কোটি ৫০ লাখ ৮৯ হাজার, বিকন ফার্মার ৪ কোটি ৫৮ লাখ ৫৮ হাজার এবং বীচ হ্যাচারির ২ কোটি ৭৫ লাখ ৩১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বেক্সিমকো ফার্মার ২ কোটি ৭০ লাখ, এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ২ কোটি ৪৯ লাখ ৯৯ হাজার, স্কয়ার ফার্মার ২ কোটি ৪৫ লাখ ৮৪ হাজার, আলহাজ টেক্সটাইলের ২ কোটি ৪৪ লাখ ৭ হাজার, ২ কোটি ৮ লাখ ৪৬ হাজার, স্কয়ার ফার্মার ১ কোটি ১০ লাখ ২০ হাজার, বিকন ফার্মার ১ কোটি ১০ লাখ ১৩ হাজার সোনালী পেপারের ২ কোটি ১৪ লাখ ৭৩ হাজার এবং বেক্সিমকোর ২ কোটি ৬ লাখ ১১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ১১৫ বার পড়া হয়েছে ।
Tagged