ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৬৮ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: রবিবার, আগস্ট ১৩, ২০২৩ ৪:৫৩:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আজ ১৩ আগস্ট ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৬৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৩৬ কোটি ৬০ লাখ ৯৭ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ব্রাক ব্যাংক, রেনেটা লিমিটেড, অ্যামারেল্ড অয়েল এবং রূপালী লাইফ ইন্সুরেন্স। আজ এই ৪ কোম্পানির লেনদেন হয়েছে ২১ কোটি ৬৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের সাড়ে ৫৯ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে ব্রাক ব্যাংকের ৯ কোটি ৭৫ লাখ ৪৬ হাজার, রেনেটা লিমিটেডের ৫ কোটি ৭৯ লাখ ৭১ হাজার, অ্যামারেল্ড অয়েলের ৪ কোটি ১৫ লাখ ৩৬ হাজার এবং রূপালী লাইফ ইন্সুরেন্সের ১ কোটি ৯৩ লাখ ৪৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে গ্রামীণফোনের ১ কোটি ৮২ লাখ ৭৫ হাজার, মার্কেন্টাইল ব্যাংকের ১ কোটি ৪৮ লাখ ৪ হাজার, সি পার্ল হোটেলের ১ কোটি ৪৩ লাখ ১৯ হাজার, আলিফ ইন্ডাস্ট্রিজের ১ কোটি ২৮ লাখ ১৪ হাজার, ফু-ওয়াং ফুডের ৬৬ লাখ ০৭ হাজার এবং সোনালী পেপারের ৬৭ লাখ ৬৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ১১০ বার পড়া হয়েছে ।
Tagged