ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৭১ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, ডিসেম্বর ১২, ২০২২ ৪:০৫:৩৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১২ ডিসেম্বর ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৭১টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৭১ কোম্পানির ৮৪ কোটি ১৬ লাখ ৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে ৩ কোম্পানির বিশাল লেনদেন হয়েছে। এই ৩ কোম্পানির লেনদেন হয়েছে ৪০ কোটি ৬৯ লাখ ৫১ হাজার টাকার শেয়ার।

আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে রেনাটা লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮ কোটি ৩৭ লাখ ৬৬ হাজার টাকার।

দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে আনোয়ার গ্যালভানাইজিংয়ের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ১২ কোটি ৪৬ লাখ ৫ হাজার টাকার।

তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৯ কোটি ৮৫ লাখ ৮০ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেন গুলো হলো- টাকার, ইন্ট্রাকো সিএনজির ৪ কোটি ৭ লাখ ৬৭ হাজার টাকার, স্কয়ার ফার্মার ৪ কোটি ২৮ লাখ ২৫ হাজার টাকার, ডোমিনোজ স্টিলের ৩ কোটি ৫৭ লাখ ৫২ টাকার, গ্রামীণফোনের ১ কোটি ৭৯ লাখ ৭৬ হাজার টাকার, বেক্সিমকো ফার্মার ১ কোটি ৫৬ লাখ ৪০ হাজার টাকার বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের এক কোটি ৪৬ লাখ ৩৬ টাকার ব্রিটিশ আমেরিকান টোবাকোর ১ কোটি ৪০ লাখ ১৯ হাজার টাকার, শাইন পুকুর সিরামিকসের ১ কোটি ৩১ লাখ ৯৫ হাজার টাকা বেক্সিমকো লিমিটেডের এক কোটি ২৪ লাখ ৫২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৫০ বার পড়া হয়েছে ।
Tagged