শনিবার ইসলামি ইন্স্যুরেন্সের এজিএম

সময়: বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০১৯ ১১:২২:৩৫ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ‘এ’ ক্যাটাগরির ইসলামি ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে।
ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে।

এদিন ১০.৩0 মিনিটে ইন্সটিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স’র মাল্টিপারপাস হলে এ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২২ টাকা ৯০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ১৭ টাকা ২০ পয়সা থেকে ৩০ টাকা ৩০ পয়সায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

কোম্পানিটির সর্বশেষ প্রকাশিত ২০১৯ আর্থিক বছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪০ পয়সা। ২০১৯ আর্থিক বছরে ৩১ মার্চ পর্যন্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৫৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সময়ে শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ছিল ১৪ টাকা ১৭ পয়সা।
কোম্পানিটির পরিশোধিত মূলধন ৩৫ কোটি ৬৫ লাখ ১০ হাজার টাকা ও রিজার্ভে রয়েছে ১১ কোটি ২৩ লাখ ৫০ হাজার টাকা। সর্বশেষ নিরীক্ষিত ইপিএস ও বাজারদরের ভিত্তিতে কোম্পানিটির শেয়ারের মূল্য আয় (পিই) অনুপাত ১৫.৮৩, হালনাগাদ অনিরিক্ষিত মুনাফার ভিত্তিতে যা ১৩.৫৭।

Share
নিউজটি ২৯৩ বার পড়া হয়েছে ।
Tagged