শেয়ারবাজারের সমৃদ্ধি নিশ্চিতে কমিশনের বিভাগীয় প্রধানদের চুক্তি সাক্ষর

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১ ৫:০৩:৪২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারের সমৃদ্ধি নিশ্চিতে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সব বিভাগীয় প্রধানরা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষর করেছেন। এ বিষয়ে সোমবার (২৫ অক্টোবর) ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষরিত হয়েছে।

এতে বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সঙ্গে কমিশনের সব বিভাগের নির্বাহি পরিচালকগন চুক্তি সাক্ষর করেন।

শেয়ারবাজারের উন্নয়ন ও দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় শেয়ারবাজারের সুনির্দিষ্ট ভূমিকা নিশ্চিতে প্রয়োজনীয় কার্যসম্পাদন করাই এই চুক্তির মূল লক্ষ্য। এই চুক্তি সাক্ষরের মাধ্যমে কমিশনের সকল বিভাগের কর্মরত কর্মকর্তা ও কর্মমচারীরা তাদের দক্ষতা ও মেধা কাজে লাগিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে শেয়ারবাজারের সমৃদ্ধি নিশ্চিতের অভীষ্ঠ লক্ষ্য অর্জনে অঙ্গীকারবদ্ধ হলেন।

অনুষ্ঠানে বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত বলেন, দেশের অর্থনীতির একটি গুরুত্বপূর্ণ অংশ শেয়ারবাজার। এই বাজার দিয়ে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে বড় ভূমিকা রাখা সম্ভব। এজন্য কমিশনের সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। একইসঙ্গে দেশের স্বার্থে নিজেদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করতে হবে।

 

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৪৩ বার পড়া হয়েছে ।
Tagged