২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: বুধবার, অক্টোবর ১৬, ২০১৯ ৬:৩৯:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো: রূপালি ব্যাংক, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, স্ট্যান্ডার্ড ইন্সুরেন্স, ইউনিক হোটেল, এসিআই ফরমুলেশন, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেড, বারাকা পাওয়ার, প্রিমিয়ার সিমেন্ট, ডেফোডিল কম্পিউটার্স ও পাইওনিয়র ইন্স্যুরেন্স। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, রূপালি ব্যাংকের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর সোমবার দুপুর ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
অলটেক্স ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
স্ট্যান্ডার্ড ইন্সুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
ইউনিট হোটেলের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এসিআই ফর্মোলেশনের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বারাকা পাওয়ারের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
প্রিমিয়ার সিমেন্টের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ডেফোডিল কম্পিউটার্সের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর শনিবার সকাল ১০.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
পাইওনিয়র ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৪৯ বার পড়া হয়েছে ।
Tagged