২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৮ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: রবিবার, এপ্রিল ১৬, ২০২৩ ৩:৩২:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- কোহিনুর কেমিক্যাল, ওরিয়ন ইনফিউশন, ওরিয়ন ফার্মা, ন্যাশনাল ব্যাংক, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি, বারাকা পাওয়ার, বারাকা পতেঙ্গা পাওয়ার, এডিএন টেলিকম, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক, বিডি ল্যাম্পস, তমিউজউদ্দিন টেক্সটাইল, ডরিন পাওয়াল, হাউওয়েল টেক্সটাইল, ওয়ালটন, জেএমআই হসপিটাল, রানার অটো, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এবং রহিমা ফুড।

কোহিনুর কেমিক্যাল : আগামী ৩০ এপ্রিল, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওরিয়ন ইনফিউশন : আগামী ৩০ এপ্রিল, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওরিয়ন ফার্মা : আগামী ৩০ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রহিমা ফুড : আগামী ২৭ এপ্রিল, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওরিয়ন ফার্মা : আগামী ৩০ এপ্রিল, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রানার অটো : আগামী ১৮ এপ্রিল, দুপুর পৌনে ২টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিডি ল্যাম্পস : ২৫ এপ্রিল, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি: ২৭ এপ্রিল, দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জেএমআই হসপিটাল : ৩০ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

হাউ ওয়েল টেক্সটাইল : ২০ এপ্রিল, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওয়ালটন : ১৯ এপ্রিল, দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডরিন পাওয়ার : ২৫ এপ্রিল, সকাল সাড়ে ৮টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বারাকা পাওয়ার : ৩০ এপ্রিল, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বারাকা পতেঙ্গা পাওয়ার : ২৭ এপ্রিল, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

তমিউজউদ্দিন টেক্সটাইল : ১৮ এপ্রিল, দুপুর ২টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। । সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক : ২৫ এপ্রিল, দুপুর ২টা ২৫ মিনিটে এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।
একই সভায় মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড : ২৭ এপ্রিল, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ন্যাশনাল ব্যাংক : ৩০ এপ্রিল, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

 

Share
নিউজটি ১৭৫ বার পড়া হয়েছে ।
Tagged