৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, নভেম্বর ৩০, ২০২২ ৭:৩৭:৪৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, প্রিমিয়ার লিজিং এবং ঢাকা ডাইং লিমিটেড। গতকাল অনুষ্ঠিত বোর্ড সভায় এই ২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায, সিলকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২২ টাকা ২৮ পয়সা।

অপরদিকে, ঢাকা ডাইং লিমিটেড প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪ টাকা ৬৭ পয়সা।

প্রিমিয়ার লিজিং : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৩ টাকা ৩৭ পয়সা।
তিন প্রান্তিক (জানু-সেপ্টেম্বর’২২) বা ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ টাকা ৩২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৬ টাকা ৩৩ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য নেগেটিভ ৮ টাকা ৫৭ পয়সা।

 

Share
নিউজটি ১৫৪ বার পড়া হয়েছে ।
Tagged