২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৩ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩ ৫:০৩:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানি ৩টি হলো- কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জিএসপি ফাইন্যান্স এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ নভেম্বর, সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

জিএসপি ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ নভেম্বর, দুপুর ২ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ে প্রথম এবং ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৬ ডিসেম্বর, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

 

Share
নিউজটি ৭১ বার পড়া হয়েছে ।
Tagged