২ কোম্পানির

৪ কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ

সময়: রবিবার, জানুয়ারি ১, ২০২৩ ১:১৬:০৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- অ্যাক্টিভ ফাইন, সিলভা ফার্মা, এএফসি অ্যাগ্রো ও আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

অ্যাক্টিভ ফাইন : কোম্পানিটিকে ‘এ’ এবং ‘এসটি-৩’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদী রেটিং ও স্বল্পমেয়াদী রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

এএফসি অ্যাগ্রো : কোম্পানিটিকে ‘এ’ এবং ‘এসটি-৩’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদী রেটিং ও স্বল্পমেয়াদী রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড : কোম্পানিটিকে ‘এ+’ এবং ‘এসটি-৩’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদী রেটিং ও স্বল্পমেয়াদী রেটিং করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

সিলভা ফার্মা : কোম্পানিটিকে ‘এ৩’ এবং ‘এসটি-১’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদী রেটিং ও স্বল্পমেয়াদী রেটিং করেছে ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি)। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত ব্যাংকের দায় এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

 

Share
নিউজটি ১৩৪ বার পড়া হয়েছে ।
Tagged