২ কোম্পানির

৪ কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ

সময়: বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২ ২:২৮:২৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইউনিয়ন ক্যাপিটাল, ইস্টার্ন ইন্সুরেন্স, জনতা ইন্সুরেন্স এবং সিনোবাংলা। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ইউনিয়ন ক্যাপিটাল: কোম্পানিটিকে ‘এ-’ এবং ‘এসটি-৩’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদে ও স্বল্পমেয়াদে রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এ রেটিং নির্ণয় করা হয়েছে।

ইস্টার্ন ইন্সুরেন্স: কোম্পানিটিকে ‘এএএ’ এবং ‘এসটি-১’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদে ও স্বল্পমেয়াদে রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এ রেটিং নির্ণয় করা হয়েছে।

জনতা ইন্সুরেন্স: কোম্পানিটিকে ন ‘এএ+’ এবং ‘এসটি-২’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদে ও স্বল্পমেয়াদে রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর ২০২২ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য গুণগত তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

সিনোবাংলা: কোম্পানিটিকে ‘এ’ এবং ‘এসটি-৩’ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদে ও স্বল্পমেয়াদে রেটিং করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর ২০২২ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য গুণগত তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

 

Share
নিউজটি ১৪২ বার পড়া হয়েছে ।
Tagged