আগামীকাল তিন কোম্পানির এজিএম

সময়: বুধবার, জুলাই ২৪, ২০১৯ ৯:৪৮:০৯ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। কোম্পানি তিনটি হলো- শাহজালাল ইসলামি ব্যাংক, মাইডাস ফাইন্যান্স ও বিজিআইসি।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে।

শাহজালাল ইসলামি ব্যাংক: ব্যাংকিং খাতের ‘এ’ ক্যাটাগরির শাহজালাল ইসলামি ব্যাংকের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল ২৫ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকার মহাখালিস্থ রাওয়া কনভেনশন হল-এ অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
কোম্পানিটির শেয়ার আজ সর্বশেষ ২৪ টাকা ২০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ২২ টাকা ৭০ পয়সা থেকে ৩২ টাকা ৯০ পয়সায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

মাইডাস ফাইন্যান্স: আর্থিক খাতের ‘এ’ ক্যাটাগরির মাইডাস ফাইন্যান্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল ২৫ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকার ধানমন্ডিস্থ মাইডাস কনভেনশন সেন্টার-এ অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ২.৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
কোম্পানিটির শেয়ার আজ সর্বশেষ ১৬ টাকা ৪০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ১৪ টাকা ২০ পয়সা থেকে ৩৫ টাকায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

বিজিআইসি: বীমা খাতের ‘এ’ ক্যাটাগরির বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের (বিজিআইসি) বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল ২৫ জুলাই বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটে ঢাকাস্থ লেডিস ক্লােিব অনষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
কোম্পানিটির শেয়ার আজ সর্বশেষ ২৫ টাকা ৩০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ১৭ টাকা ৮০ পয়সা থেকে ২৭ টাকা ৯০ পয়সায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৬৮ বার পড়া হয়েছে ।
Tagged