২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

আজ ১১ কোম্পানির বোর্ড সভা

সময়: শনিবার, অক্টোবর ১৯, ২০১৯ ১২:০০:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির বোর্ড সভা আজ রোববার অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠানগুলো হলো: আইটি কনসালটেন্ট, ন্যাশনাল টি, বিডি অটোকার, ওয়াটা কেমিক্যাল, এপেক্স ফুড, এপেক্স স্পিনিং মিলস, খুলনা পাওয়ার, রিপাবলিক ইন্স্যুরেন্স, গ্লাক্সোস্মিথ ক্লাইন, যমুনা ব্যাংক ও গ্রামীণফোন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
আইটি কনসালটেন্টসের বোর্ড সভা আজ রোববার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ন্যাশনাল টির বোর্ড সভা আজ রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বিডি অটোকারের বোর্ড সভা আজ রোববার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ওয়াটা কেমিক্যালের বোর্ড সভা আজ রোববার বিকাল ৫১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এপেক্স ফুডের বোর্ড সভা আজ রোববার বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এপেক্স স্পিনিং মিলসের বোর্ড সভা আজ রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

খুলনা পাওয়ারের বোর্ড সভা আজ রোববার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রিপাবলিক ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার দুপুর ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

গ্লাক্সোস্মিথ ক্লাইনের বোর্ড সভা আজ রোববার সন্ধ্যা ৬.১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

যমুনা ব্যাংকের বোর্ড সভা আজ রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

গ্রামীণফোনের বোর্ড সভা আজ রোববার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৭৭ বার পড়া হয়েছে ।
Tagged