কাশেম ইন্ডাস্ট্রিজের বোর্ড সভার তারিখ পরিবর্তন

সময়: বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০১৯ ৬:৫৬:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের ‘এ’ ক্যাটাগরির কোম্পানি কাশেম ইন্ডাস্ট্রিজের বোর্ড সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, আগামী ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুর ২.৪৫ মিনিটে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্যকারণবশত এ সভা স্থগিত করা হয়েছে। বোর্ড সভার নতুন তারিখ পরবর্তীতে জানানো হবে।
প্রসঙ্গত, সভায় ৩০ জুন ২০১৯ আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এদিকে কোম্পানিটির শেয়ার আজ সর্বশেষ ৩০ টাকা ৪০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ২৭ টাকা ১০ পয়সা থেকে ৬৪ টাকা ৩০ পয়সায় ওঠানামা করে এ কোম্পানির শেয়ার।
১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটির পরিশোধিত মূলধন ৫৮ কোটি ৮৪ লাখ ৭০ হাজার টাকা ও রিজার্ভে রয়েছে ১১১ কোটি ৮২ লাখ টাকা। সর্বশেষ নিরীক্ষিত ইপিএস ও বাজারদরের ভিত্তিতে কোম্পানিটির শেয়ারের মূল্য আয় (পিই) অনুপাত ১৯.৯৩, হালনাগাদ অনিরিক্ষিত মুনাফার ভিত্তিতে মূল্য আয় অনুপাত ৩৮.২৬। ২০১৮ সালে কোম্পানিটি ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৮৯ বার পড়া হয়েছে ।
Tagged