চলতি সপ্তাহে ৪কোম্পানির এজিএম-ইজিএম

সময়: শনিবার, নভেম্বর ২, ২০১৯ ৭:১৮:০৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও এক কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: ইউনাইটেড পাওয়ার, সুহৃদ ইন্ডাস্ট্রিজ, কেডিএস এক্সেসরিজ ও পেনিনসুলা চিটাগাং লিমিটেড। সভায় কোম্পানিগুলোর ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাব বছরের ঘোষিত লভ্যাংশ অনুমোদন করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির এজিএম আগামী ৫ নভেম্বর সকাল ১০.৩০ মিনিটে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ১৩০ শতাংশ নগদ ও১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
কেডিএস এক্সেসরিজের এজিএম আগামী ৭ নভেম্বর সকাল ১১টায় চিটাগং বোর্ট ক্লাবে অনুষ্ঠিত হবে। এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেডের এজিএম ৭ নভেম্বর সকাল ১১টায় সাউথ পতেঙ্গায় পেনিনসুলা এয়ারপোর্ট গার্ডেনে অনিুষ্ঠিত হবে। প্রসঙ্গত এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
এদিকে সুহৃদ ইন্ডাস্ট্রিজের বিশেষ সাধারণ সভা ৫ নভেম্বর সকাল ১১টায় মেঘের ছায়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিশোধিত মূলধন ১০০ কোটি থেকে ১৫০ কোটিতে উন্নিত করা হবে। বিনিয়োগকারীদের সম্মতির জন্য এ সভা অনুষ্ঠিত হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৪২ বার পড়া হয়েছে ।
Tagged