চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

সময়: শনিবার, নভেম্বর ২৩, ২০১৯ ৬:০৪:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- বাংলাদেশ শিপিং কর্পোরেশন, সামিট পাওয়ার, সিলভা ফার্মাসিটিউক্যালস এবং বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস। এসব কোম্পানির মধ্যে বাংলাদেশ শিপিং কর্পোরেশন ও সামিট পাওয়ারের বোর্ডসভা আজ অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।
বাংলাদেশ শিপিং কর্পোরেশন : আজ সকাল ১১টায় চিটাগাং বোর্ট ক্লাবে এ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সামিট পাওয়ার : এ কোম্পানির বোর্ডসভা আজ বেলা ১১.৩০ মিনিটে কৃষিবিদ ইনস্টিটিউশন কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। কোম্পানটি ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সিলভা ফার্মাসিটিউক্যালস : আগামী ২৫ নভেম্বর সকাল ১১টায় ঢাকার ধানমান্ডিতে অবস্থিত হোয়াইট হল কনভেনশন সেন্টারে এ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরে উদ্যোক্তা ও পরিচালকবাদে অন্যান্য বিনিয়োগকারীদের ৬ শতাংশ নগদ লভ্যাংশ ও সব শ্রেণির বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যায়শ ঘোষণা করেছে।
বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস : কোম্পানির এজিএম আগামী ২৬ নভেম্বর সকাল ১১টায় মুক্তিযাদ্ধা স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩১৫ বার পড়া হয়েছে ।
Tagged