চলতি সপ্তাহে ৮ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

সময়: শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯ ৩:০৯:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক

চলতি সপ্তাহে বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি। কোম্পানিগুলো হলো: বিএসআরএম লিমিটেড, ইস্টার্ন হাউজিং, ইভেন্স টেক্সটাইল, এপেক্স ফুটওয়্যার, ইবনে সিনা, বিএসআরএম স্টিল, রানার অটোমোবাইলস এবং আরগন ডেনিমস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ১৬ সেপ্টেম্বর বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
ইস্টার্ন হাউজিংয়ের বোর্ড সভা ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
ইভেন্স টেক্সটাইলের বোর্ড সভা ১৮ সেপ্টেম্বর বুধবার বিকেল ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
এপেক্স ফুটওয়্যারের বোর্ড সভা ১৯ সেপ্টেম্বর বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
ইবনে সিনার বোর্ড সভা ১৯ সেপ্টেম্বর বুধবার ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
বিএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা ১৬ সেপ্টেম্বর সোমবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
রানার অটোমোবাইলসের বোর্ড সভা ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।
আরগন ডেনিমসের বোর্ড সভা ১৮ সেপ্টেম্বর বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৬৮ বার পড়া হয়েছে ।
Tagged