বার মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯ ১২:০৩:১৬ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত বার মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হচ্ছে-আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফাস্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়ি প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড স্কিম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, গ্রামীন ওয়ান স্কিম টু মিউচ্যুয়াল ফান্ড, এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড, এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ও রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ফনিক্স ফাইন্যান্স ফাস্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিল মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রার্স্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এমপ্লয়ি প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড স্কিম ওয়ান: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড : এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

গ্রামীন ওয়ান স্কিম টু মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার দুপুর ২.৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার দুপুর ২.৫৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৩.১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৪৫ বার পড়া হয়েছে ।
Tagged